Q345B স্কোয়ার স্টীল পাইপের জ্ঞানের দুই ধরনের গঠনের প্রক্রিয়া জ্ঞান

নিবন্ধ লেখক:administrators সময় জারি:2021/08/10 14:25:41 পড়া:182
১: এক্সপ্রেসিং প্রক্রিয়া: Q345B স্কোয়ার পাইপ প্রযুক্তি লাইন ব্যবহার করে মেশিনের যন্ত্র তৈরি করা হয়েছে সামনের, পিছনে, বাম, এবং ডানে।প্রত্যেক গ্রুপের মধ্যে দুটি ঘুরানো শাফট রয়েছে এবং দুটি গ্রুপ সিরিজে সংগঠিত হচ্ছে।অনুসারে সিমিলস টাউব ফাঁকা ফাঁকা করা হয়েছে।শাফটিকে ধ্বংসের প্রথম গ্রুপে পরিচালিত করা হয়→দ্বিতীয় গ্রুপের উৎপাদনকারীদের হুইল তৈরি করা→ধ্বংসের তৃতীয় গ্রুপ (বাস্তবতা সংক্রান্ত চাকুরীর সংখ্যা এবং মডেলের উপর নির্ভর করে), Q345D সীমালিস্টিল সীল পাইপ সীম স্টীল পাইপ ধ্বংস করা হয়েছে।Q345B সীমিলেস স্কোয়ার পাইপ নির্মাতাদের উৎপাদনের বৈশিষ্ট্যাবলী খুব দক্ষতা, দ্রুত এবং খরচ কম।বড় ডায়ামিটার ছাড়াও এই ধরনের প্রক্রিয়া প্রযুক্তি সাধারণত ব্যবহার করা হয়।

২: কঠিন আঁকা রূপ: সীমুলস টাউব ফাঁকার উপরের ডায়মিটার কমে যাচ্ছে, Q345B স্কোয়ার টাইব-Q345B সীমিলস স স্কোয়ার টাইব-Q345B স্কোয়ার স্কোয়ার টাইব-Q345B ঠান্ডা আঁকা স্কোয়ার টাইব-Q* এলটিডি. তারপর Q345B স্কোয়ার স্টিয়ার টাইব পার করে যাচ্ছে জেনারেটর সেটের ড্রাইভিং শক্তির সাথে যোগাযোগ করার জন্য।ড্রাইভিং বাহিনীর প্রভাব অনুযায়ী সীমিলস টাইব ফাঁকা তৈরি করা হয় এবং কিউ- ৩৪৫ বি স্কোয়ার স্টিল পাইপে প্রক্রিয়া করা হয়েছে আকৃতিকারএই ধরনের উৎপাদন এবং প্রক্রিয়ার পদ্ধতি একটি নির্দিষ্ট মডেল Q345B স্কোয়ার স্টীল পাইপের সাথে মিল।NameThe relative cost of one ton of abrasive tools is high, and the finished product is highly accurate in single production and processing. সাধারণ উৎপাদন এবং প্রক্রিয়ার মধ্যে একটি ইন্টারন্যান্তরীণ গ্রিন্ডিং টুলের সাথে এটি যন্ত্রপাত করতে পারে।Q345B সীমালেস স্কোয়ার টাইব নির্মাতার উৎপাদনের বৈশিষ্ট্যাবলীর জ্ঞানের বৈশিষ্ট্যাবলী সম্পর্কে একে অপরের সাথে সহযোগিতা করার জন্য অভ্

কপিরাইট নোটিশ:ম্যাজিক ল্যাম্প গ্লোবাল ট্রেড প্রোমোশন সিস্টেমপ্রদত্তQ345B স্কোয়ার স্টীল পাইপের জ্ঞানের দুই ধরনের গঠনের প্রক্রিয়া জ্ঞানএটি ইন্টারনেট থেকে আসে এবং এটি কেবল প্রদর্শনের উদ্দেশ্যে ব্যবহৃত হয় এবং এ জাতীয় তথ্যের নির্ভুলতা, বৈধতা, সময়সীমার সাথে বা সম্পূর্ণতার গ্যারান্টি দেয় না। কিছু ছবি এবং পাঠ্যের কপিরাইট এখনও মূল লেখকের অন্তর্ভুক্ত। আপনি যদি আপনার অধিকার লঙ্ঘন করেন তবে দয়া করে আমাদের সাথে যোগাযোগ করুন এবং যত তাড়াতাড়ি সম্ভব 24 ঘন্টার মধ্যে আমরা এটি মুছব We আমরা কেবল বিনামূল্যে পরিষেবা সরবরাহ করি, সম্পর্কিতQ345B স্কোয়ার স্টীল পাইপের জ্ঞানের দুই ধরনের গঠনের প্রক্রিয়া জ্ঞানএটি এই ওয়েবসাইটের মতামত বা মতামতও নির্দেশ করে না এবং এর কোনও রেফারেন্স মান নেই। ধন্যবাদ আপনাকে।